আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফলাফল প্রকাশ: বিস্তারিত জানুন

Avatar

Published on:

আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফলাফল প্রকাশ: বিস্তারিত জানুন

৫ম গণবিজ্ঞপ্তিতে আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ

৫ম গণবিজ্ঞপ্তিতে ৬ মাসের ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজির (আইসিটি) সনদ দিয়ে আবেদনকৃত প্রার্থীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশিত হয়েছে। প্রার্থীরা রোল এবং ব্যাচ নাম্বার দিয়ে ফল দেখতে পারবেন। বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এই ফলাফল প্রকাশ করে।

আদালতের রায় ও সুপারিশের তথ্য

জানা গেছে, উচ্চ আদালতে মামলা বিচারাধীন থাকায় ৬ মাসের ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজির (আইসিটি) সহকারী শিক্ষক পদে কাউকে সুপারিশ করা হয়নি। এটি আইসিটি সনদধারীদের জন্য একটি গুরুত্বপূর্ণ তথ্য, যা তাদের ভবিষ্যৎ পরিকল্পনায় সহায়ক হতে পারে।

ফলাফল দেখার উপায়

আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফল দেখতে এখানে ক্লিক করুন

গণবিজ্ঞপ্তির প্রেক্ষাপট

এর আগে গত ৩১ মার্চ, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬,৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল ও কলেজে ৪৩,২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩,৪৫০টি পদে শিক্ষক নিয়োগের কথা ছিল। ৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন গ্রহণ শেষ হয় গত ৯ মে, এবং আবেদনকারীরা ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি জমা দিতে পেরেছেন।

আবেদনকারীদের সংখ্যা ও নিয়োগ

৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন করেছিলেন ২৩,৭৩২ জন। এদের মধ্যে প্রাথমিকভাবে ২২,০০০-এর কিছু বেশি প্রার্থীকে নিয়োগের সুপারিশ করা হয়। এই তথ্যগুলো গণবিজ্ঞপ্তির গুরুত্ব ও ব্যাপকতা নির্দেশ করে।

Related Posts

সঙ্গে থাকুন ➥