Lava Blaze X: ভারতের বাজারে আসছে ৬৪ এমপি ক্যামেরা সহ লাভা ব্লেজ এক্স

Avatar

Published on:

Lava Blaze X: ভারতের বাজারে আসছে ৬৪ এমপি ক্যামেরা সহ লাভা ব্লেজ এক্স

Lava Blaze X: ভারতের বাজারে আসছে ৬৪ এমপি ক্যামেরা সহ লাভা ব্লেজ এক্স, জানুন বিস্তারিত

ভারতীয় স্মার্টফোন নির্মাতা লাভা শীঘ্রই নতুন ডিভাইস লঞ্চ করতে চলেছে, যার নাম লাভা ব্লেজ এক্স। ইতিমধ্যে অ্যামাজন মাইক্রোসাইটে লাভা ব্লেজ এক্স-এর কিছু তথ্য প্রকাশিত হয়েছে, যা নিশ্চিত করেছে যে এই ফোনটি শীঘ্রই ভারতের বাজারে আসবে। আসুন লাভা ব্লেজ এক্স সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিই।

ডিজাইন এবং ক্যামেরা

অ্যামাজন মাইক্রোসাইটের তথ্য অনুযায়ী, লাভা ব্লেজ এক্স-এর পিছনে থাকবে একটি সামান্য উত্থিত বৃত্তাকার ক্যামেরা মডিউল। এই মডিউলে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি সেকেন্ডারি ডেপ্থ/ম্যাক্রো ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। এছাড়াও, ডিভাইসটির ওপরে একটি সেকেন্ডারি মাইক্রোফোনও দেখা যাবে। ‘লাভা ৫জি’ ব্র্যান্ডিং থেকে বোঝা যায় যে, এই ডিভাইসটি ৫জি সংযোগ সাপোর্ট করবে।

ফিচার এবং স্পেসিফিকেশন

লাভা ব্লেজ এক্স-এর অন্যান্য ফিচার সম্পর্কে এখনও অনেক কিছু জানা যায়নি, তবে টিজার অনুযায়ী ডানদিকে পাওয়ার এবং ভলিউম রকার প্লেসমেন্ট থাকবে। এছাড়াও, এটি বেইজ শেডে লঞ্চ করা হতে পারে।

এর আগে, লাভা ব্লেজ কার্ভ ৫জি মডেল লঞ্চ করেছিল, যার মধ্যে ছিল ৮ জিবি র‍্যাম, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬.৬৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

লঞ্চ এবং প্রাপ্যতা

লাভা ব্লেজ এক্স স্মার্টফোনটির টিজার এবং ফাঁস হওয়া ছবি দেখে বোঝা যায় যে, ডিভাইসটি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। আরও বিশদ তথ্য পাওয়া গেলে আমরা আপডেট জানাবো।

Related Posts

সঙ্গে থাকুন ➥