১৮তম নিবন্ধন: পরীক্ষার ভেন্যু পরিবর্তন এবং প্রবেশপত্র ডাউনলোড নির্দেশিকা

Avatar

Published on:

১৮তম নিবন্ধন: পরীক্ষার ভেন্যু পরিবর্তন এবং প্রবেশপত্র ডাউনলোড নির্দেশিকা

১৮তম শিক্ষক নিবন্ধন: চট্টগ্রাম কেন্দ্রের ভেন্যু পরিবর্তন এবং প্রবেশপত্র ডাউনলোডের নির্দেশনা

১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার চট্টগ্রাম কেন্দ্রের একটি ভেন্যু পরিবর্তন করা হয়েছে। এজন্য সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের নতুন করে প্রবেশপত্র ডাউনলোড করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুলাই) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) পরিচালক (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) আবদুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ভেন্যু পরিবর্তনের বিবরণ

এনটিআরসিএ জানিয়েছে, আগামী ১২ ও ১৩ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠাতব্য অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২৩ এর লিখিত পরীক্ষার চট্টগ্রাম কেন্দ্রের ভেন্যু পরিবর্তন করা হলো। চট্টগ্রাম মিউন্সিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের পরীক্ষা গভ. মুসলিম হাইস্কুলে অনুষ্ঠিত হবে।

প্রবেশপত্র ডাউনলোডের নির্দেশনা

পরিবর্তিত ভেন্যুর রোল নম্বরধারী প্রার্থীদের প্রবেশপত্র ফের ডাউনলোড করার জন্য বলা হলো। এই পরিবর্তনের ফলে সংশ্লিষ্ট প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হয়েছে।

নির্দেশিকা

প্রার্থীদেরকে এনটিআরসিএর ওয়েবসাইট থেকে নতুন প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। নতুন প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। তাই প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করে রাখার অনুরোধ রইলো।

উপসংহার

এই পরিবর্তনের বিষয়টি পরীক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ। তাই দ্রুত নতুন প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষার প্রস্তুতি নিতে হবে। এনটিআরসিএর নির্দেশনা মেনে পরীক্ষা কেন্দ্রের পরিবর্তনের জন্য প্রার্থীদের সঠিকভাবে অবগত করা হলো।

Related Posts

সঙ্গে থাকুন ➥