মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ – ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ২০২৪

Avatar

Published on:

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ – ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ২০২৪

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪: আবেদন প্রক্রিয়া

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পাননি, তারা ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবেন। মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রক্রিয়া ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো:

আবেদনের সময়সীমা

অনলাইনে ২২ জুলাই ২০২৪ সকাল ১০টা থেকে ১৪ আগস্ট ২০২৪ পর্যন্ত আবেদন করা যাবে এবং নির্ধারিত ফি ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফি

পত্র প্রতি ৮০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

নির্ধারিত সময়ের মধ্যে এই লিঙ্ক থেকে আবেদন ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করুন। নিকটস্থ সোনালী ব্যাংকের শাখায় টাকা জমা দিন অথবা সোনালী ব্যাংকের Online Payment Gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং (বিকাশ, রকেট) বা বিভিন্ন ধরনের কার্ড (American Express, VISA, DBBL, Nexus, Master Card) অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে অনলাইনে টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবেন। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদনের নোটিশ ২০২৪

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪

 

সতর্কতাঃ

নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে।

বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট

বোর্ড চ্যালেঞ্জ বা পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৪ প্রকাশ হওয়ার পর আপনার ব্যক্তিগত নম্বরে জানানো হবে। এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২৪ প্রকাশ করা হবে।

উপসংহার

এই আর্টিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ – মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রক্রিয়া নিয়ে আলোচনা করা হয়েছে। বিস্তারিত জানতে আমাদের সাইটে ক্লিক করুন।

Related Posts

সঙ্গে থাকুন ➥