ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টার ভাড়া: খরচ, সময়, ও সেবাসমূহ

Avatar

Published on:

ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টার ভাড়া: খরচ, সময়, ও সেবাসমূহ

ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টার ভাড়া: খরচ, সময়, ও সেবাসমূহ

ভূমিকা

বর্তমান সময়ে ব্যক্তিগত কাজের জন্য বা জরুরি প্রয়োজনে এক বিভাগ থেকে আরেক বিভাগে হেলিকপ্টারের মাধ্যমে যাতায়াত করা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যারা ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টারে যাতায়াত করতে চান, তারা প্রায়শই গুগলে "ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টার ভাড়া কত" সার্চ করে থাকেন। আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য তুলে ধরবো ঢাকার থেকে ময়মনসিংহ হেলিকপ্টারের বর্তমান ভাড়া এবং আরো কিছু গুরুত্বপূর্ণ তথ্য। অনুগ্রহপূর্বক সম্পূর্ণ পোস্টটি পড়ুন এবং জেনে নিন প্রয়োজনীয় তথ্য।

ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টার ভাড়া কত?

ঢাকা থেকে ময়মনসিংহ হেলিকপ্টারে যারা যাতায়াত করেন, তাদের মধ্যে বিশেষ করে হেলিকপ্টারের বর্তমান ভাড়া সম্পর্কে জানার আগ্রহ বেশি। বর্তমান সময়ে বিভিন্ন হেলিকপ্টার কোম্পানিগুলোর মাধ্যমে এই রুটে যাতায়াত করা যায়। নিচে কিছু প্রধান হেলিকপ্টার কোম্পানির তালিকা এবং তাদের বর্তমান ভাড়া দেওয়া হলো:

হেলিকপ্টার কোম্পানি এবং বর্তমান ভাড়া:

  1. ইমপ্রেস এভিয়েশন লিমিটেড: ৫,৮০০ টাকা
  2. সিকদার গ্রুপ লিমিটেড: ৫,৫০০ টাকা
  3. সাউথ এশিয়ান এয়ারলাইন্স: ৬,১০০ টাকা
  4. স্কয়ার এয়ার লিমিটেড: ৫,৬০০ টাকা
  5. বাংলা ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স লিমিটেড: ৬,০০০ টাকা
  6. বসুন্ধরা এয়ারওয়েজ: ৫,৫০০ টাকা

যাতায়াত সময়

ঢাকা থেকে ময়মনসিংহ এর দূরত্ব ১১৪ কিলোমিটার। হেলিকপ্টারে এই দূরত্ব অতিক্রম করতে প্রায় ৪৫ থেকে ৫৫ মিনিট সময় লাগে। তবে যান্ত্রিক ত্রুটির কারণে ৫-১০ মিনিট এদিক সেদিক হতে পারে।

সার্ভিস সম্পর্কিত তথ্য

উপরে উল্লেখিত হেলিকপ্টার কোম্পানিগুলোই ঢাকা থেকে ময়মনসিংহ রুটে যাত্রী পরিবহন করে। প্রতিটি কোম্পানির ভাড়া এবং সেবা ভিন্ন হতে পারে, তাই যাত্রীদের উচিত নিজ নিজ সামর্থ্য অনুযায়ী উপযুক্ত হেলিকপ্টার কোম্পানি নির্বাচন করা।

সর্বশেষ কিছু কথাঃ

আশা করি এই পোস্টটি পড়ে আপনারা ঢাকা থেকে ময়মনসিংহ এর বর্তমান হেলিকপ্টার ভাড়া এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানতে পেরেছেন। যদি অন্য কোন বিভাগের হেলিকপ্টার ভাড়া সম্পর্কে জানার প্রয়োজন থাকে, তাহলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করে সর্বশেষ তথ্য জানতে পারবেন।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

Related Posts

সঙ্গে থাকুন ➥