গ্রামীণফোনে নেটওয়ার্ক বিভ্রাট: গ্রাহকদের মধ্যে ব্যাপক ক্ষোভ

Avatar

Published on:

গ্রামীণফোনে নেটওয়ার্ক বিভ্রাট: গ্রাহকদের মধ্যে ব্যাপক ক্ষোভ

গ্রামীণফোনে নেটওয়ার্ক বিভ্রাট: গ্রাহকদের ক্ষোভ এবং সমস্যার সমাধান

 

দেশের বিভিন্ন প্রান্তের গ্রামীণফোন ব্যবহারকারীরা সাম্প্রতিক নেটওয়ার্ক বিভ্রাটের সম্মুখীন হয়েছেন। সোমবার (৮ জুলাই) বিকেল থেকে শুরু হওয়া এই সমস্যার কারণে অনেক গ্রাহক ভয়েস কল, ইন্টারনেট, এবং এসএমএস সেবা ব্যবহার করতে পারছিলেন না। গ্রামীণফোন কর্তৃপক্ষ জানিয়েছেন, সমস্যার সমাধান ইতোমধ্যেই করা হয়েছে।

নেটওয়ার্ক বিভ্রাটের বিবরণ

গ্রামীণফোনের নেটওয়ার্ক বিভ্রাটে দেশের বিভিন্ন প্রান্তের গ্রাহকরা সমস্যায় পড়েন। বিকেল থেকে শুরু হওয়া এই বিভ্রাটের ফলে অনেকেই তাদের ফোনে নেটওয়ার্ক পাচ্ছিলেন না। ইন্টারনেট সংযোগ ও কল সেবাও বন্ধ হয়ে যায়।

গ্রাহকদের প্রতিক্রিয়া

অনেক গ্রাহক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। ইলিয়াস হোসেন আশিক নামের একজন গ্রাহক জানিয়েছেন, তিনি অন্তত ১০ বার মোবাইল অন অফ করেছেন কিন্তু এখনও নেটওয়ার্ক পাননি। এমন পরিস্থিতিতে গ্রাহকদের মধ্যে ব্যাপক অসন্তোষ ছড়িয়ে পড়ে।

গ্রামীণফোনের প্রতিক্রিয়া

বিকেল সাড়ে ৫টার দিকে গ্রামীণফোন তাদের ফেসবুক পেজে এক বিবৃতিতে জানান, ‘কারিগরি সমস্যার কারণে কিছু গ্রাহক কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সাময়িক সমস্যার সম্মুখীন হতে পারেন। আমাদের কর্মীরা নিরলসভাবে কাজ করে সমস্যাটি ইতোমধ্যে সমাধান করেছেন। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।’

সমস্যার সমাধান

গ্রামীণফোনের বিবৃতি অনুযায়ী, সকল ধরণের আউটগোয়িং ও ইনকামিং সমস্যার সমাধান ইতোমধ্যেই করা হয়েছে। তবে, যদি কোনও গ্রাহক এখনও সমস্যার সম্মুখীন হন, তাকে হ্যান্ডসেটটি একবার বন্ধ করে চালু করার পরামর্শ দেওয়া হয়েছে।

 

গ্রামীণফোনের নেটওয়ার্ক বিভ্রাটে গ্রাহকদের অসুবিধার সম্মুখীন হতে হয়েছে, তবে কর্তৃপক্ষের ত্বরিত পদক্ষেপে সমস্যার সমাধান করা সম্ভব হয়েছে। গ্রামীণফোন কর্তৃপক্ষ গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য ক্ষমা চেয়েছেন এবং সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছেন।

Related Posts

সঙ্গে থাকুন ➥