২০২৪ NU Masters Final Year Result | জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল

Avatar

Published on:

২০২৪ NU Masters Final Year Result | জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল

মাস্টার্স ফাইনাল পরীক্ষার রেজাল্ট ২০২৪ | জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমএসএড ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের এমএসএড পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করে। একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২৩ সালের এমএসএড পরীক্ষার ফলাফল এতদ্বারা প্রকাশ করা হল। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলক্রটি পরিলক্ষিত হলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে।

মাস্টার্স ফাইনাল রেজাল্ট দেখা যাচ্ছে! এখানে ক্লিক করুন

২০২২ সালের এমএসএড পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২২ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল রোববার বিকালে এই ফলাফল ঘোষণা করা হয়। এই পরীক্ষায় পাসের হার ৬৮ দশমিক ১৯ শতাংশ। এতে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২ লাখ ১৫ হাজার ৯০৯ জন। ১১৭টি কেন্দ্রে ১৭৫টি কলেজে ৩০টি বিষয়ে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

২০২২ সালের এমএসএড পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত বিজ্ঞপ্তি NU Masters Final Year Result

 

জাতীয় বিশ্ববিদ্যালয় সিজিপিএ ক্যালকুলেটর

আপনার CGPA ক্যালকুলেট করতে এখানে ক্লিক করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমএসএড পরীক্ষার ফলাফল ২০১৯

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় কোন আপত্তি/অভিযোগ গ্রহণ করা হবে না। মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল দেখতে পারবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results এবং www.nubd.info

গুরুত্বপূর্ণ লিঙ্কসমূহ:

Related Posts

সঙ্গে থাকুন ➥